সিলেটে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সিলেট প্রতিনিধি:সিলেট জেলা স্টেডিয়ামে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টকে সামনে রেখে আনন্দের ঢল বইছে পুরো সিলেট জুড়ে। স্বল্প পরিসরে হলেও বেশ সুন্দর ভাবে উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথমেই বাংলা বাউল গানের কিংবদন্তি শাহ আব্দুল করিমের গান দিয়ে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। এরপর সিলেটের চা শিল্পের উপর একটি প্রদর্শনী নৃত্য পরিবেশন করা হয়। ছিল মনিপুরি নৃত্যও।

তারপর মঞ্চে ওঠে কন্ঠশিল্পী শূভ্র দেব। আর শেষ সময়ে মঞ্চে উঠেই সবাইকে মাতিয়ে তোলেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী মিলা। গান পরিবেশনের এক পর্যায়ে মঞ্চ ছেড়ে গ্যালারির দিকে দৌঁড়ে যান তিনি, আর সেই সাথে দর্শকদের ভিড় সামলাতে হিমশিম খেতে হয় নিরাপত্তা বাহিনীকে।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিন, সহসভাপতি সালাম মুর্শেদী  ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও মালয়েশিয়া। প্রতিবেদন লেখা পর্যন্ত মাঠে দুই দলই অনুশীলন করে যাচ্ছিল।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *