নবীগঞ্জে প্রবাসির বাড়িতে হামলা ভাংচুর

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালাভরপুর গ্রামে লন্ডন প্রবাসির বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় ব্যবহৃত গাড়ি, বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে এ ঘটনাটি ঘটে।

আহত সূত্রে জানা যায়, ওই গ্রামের কাজল মিয়া সম্প্রতি লন্ডন থেকে দেশে ফিরেন। তার জমির উপর কুনজর পড়ে প্রতিবেশী চনু মিয়া, কবির মিয়াসহ তার লোকজনের। বাড়িঘর দখল করতে না পেরে গতকাল ওই সময় উল্লেখিতরাসহ ২০/২৫ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়িতে গিয়ে সীমানার দেয়াল ভেঙ্গে ফেলে। এক পর্যায়ে ঘরে ঢুকে ভাংচুর ও লুটপাট করে। এসময় তার পাসপোর্ট, বিদেশী পাউন্ড, স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। বাঁধা দিলে কাজল মিয়া (৪০), মাসুম মিয়া (৩০) ও বিলাল মিয়া (৩৫) কে পিঠিয়ে আহত করে। দুর্বৃত্তরা তার ব্যবহৃত একটি প্রাইভেটকার চট্টমেট্রো গ-১১-১৮৪৩ ভেঙ্গে ফেলে। স্থানীয় লোকজন কাজল মিয়াকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ পরে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী ঘটনাটি নিশ্চিত করেন এবং বলেন, অভিযোগ পেলে দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *