চুনারুঘাট হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান

আকরামুল ইসলাম ॥ গত বুধবার চুনারুঘাট হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সামাদের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক বাকি বিল্লাল ও সচিব রুমন ফরাজির পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু
তাহের। বিশেষ অতিথি ছিলেন অনেকে। এতে বীর মুক্তিযোদ্বা সহ অনেককে সন্মানা প্রদান করা হয়। আমাকে সন্মাননা প্রদান করায় ধন্যবাদ জানাচ্ছি আজকের আয়োজক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডকে।
জাতির শ্রেষ্ঠ সন্তান এবং তাদের সন্তানদের কাছ থেকে কিছু পাওয়া অবশ্যই গর্বের। গত ৬ ডিসেম্বর ছিল ‘চুনারুঘাট হানাদার মুক্ত দিবস’ উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে উপজেলা বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামের সামনের চত্বরে বীর মুক্তিযুদ্ধাসহ সমাজের অনেক যোগ্য ব্যক্তিত্বদের পাশাপাশি আমাকেও বিশেষ সংবর্ধনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শ্রদ্ধেয় আব্দুস সামাদ, প্রধান অতিথি উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ আবু তাহের, আরেক সংবর্ধিত ব্যক্তি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব সজল দাস ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রুমন ফরাজি, যুগ্ম আহবায়ক মিজানুর ররহমান সেলিম ও সংবর্ধিত ব্যক্তি সিলেট বিভাগের জনপ্রিয় লোকসংগীত শিল্পী লাভলী দেব। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আয়োকদের।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *