একজন খেলোয়ারই পারে দেশকে সারা বিশ্বে পরিচিত করতে ॥ আবু তাহের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

স্টাফ রিপোর্টার ॥ একজন খেলোয়ার একটি দেশকে সারা বিশ্বে পরিচিত করতে পারে। রাজনৈতিক ভাবে আর্জেন্টিনাকে না জানলেও বিশ্বে ম্যারাডোনা এবং মেসিকে দিয়ে সারা বিশ্ব তাদের জানতে পেরেছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার শনিবার চুনারুঘাট উপজেলার ডিসিপি হাই স্কুল মাঠে উপজেলা চেয়ারম্যান আবু তাহের গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন চাল রপ্তানী করে। বিদেশকে সাহায্য দেয়। বাংলাদেশকে এখন আর ছোট কওে দেখার সুযোগ নেই। তিনি বলেন, বাংলাদেশ ২০৪১ সালে উন্নত বাংলাদেশে পরিনত হবে। বাংলাদেশ এখন আর গরীব দেশ নয়। তিনি চুনারুঘাটে একটি আধুনিক স্টেডিয়াম তৈরীর ঘোষনা দেন। এবং তা দ্রুত বাস্তবায়নে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দেন। খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। খেলায় চুনারুঘাট সবুজ দল ট্রাইব্রেকারে ৭-৬ গোলে সুনামগঞ্জ জেলার জগন্নাতপুর উপজেলাকে হারায়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবু জাহির এমপি, জেলা প্রশাসক সাবিনা আলম, অতিরিক্ত পুলিশ সুপার শামছুল হক ভুইয়া, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা,উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রুহমান মহালদার, কাজী সাফিয়া খাতুন, জেলা পরিষদ সদস্য ফরিদ মিয়া, ছালেহা আক্তার চৌধুরী, ফাতেমাতুজ্জহরা রীনা, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান, মন্ত্রীর একান্ত সচিব শিশির, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার, আলহাজ্ব রজব আলী, হুমানয়ুন কবির খান, আবেদ হাসনাত চৌধুরী, উপজেলা আওয়ামলিীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, যুগ্ন সম্পাদক সুজিত কুমার দেব.সৈয়দ মোতাব্বি আলী, প্রধান শিক আব্দুল মতিন, আব্দুল আউয়াল, আব্দুর রহিম, সত্যেন্দ্র চন্দ্র দেব, প্রভাষক আবদুর রউফ, মহরম আলী. পৌর আওয়ামীলীগের সেক্রেটারি আবুল খয়ের, হপবির ডিজিএম কাজী শওকাতুল আলম, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি মানিক সরকার, সাবেক ছাক্রলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সেক্রেটারি সাইফুল আলম রুবেল, খেলা পরিচালান কমিটির আহবায়ক আনোয়ার আলী, সদস্য সচিব আব্দুল হান্নান কাউন্সিলর, চুনারুঘাট রিপোটার্স ইউনিটির সেক্রেচটারি আবুল কালাম আজাদ, কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধুরী,সেক্রেটারি মুজিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের সভাপতি সেক্রেটারিগন।
খেলায় ২০ হাজারের বেশি দর্শক ছিল। উভয় দলের খেলোয়ারই ছিল বিদেশী। উপজেলা চেয়ারম্যান আবু তাহের গোল্ডকাপ টুর্নামন্টে ২৪টি দল অংশ নেয়।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *