নবীগঞ্জে লন্ডন প্রবাসীর কন্যাকে খুন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পল্লীতে এক লন্ডন প্রবাসীর কন্যাকে তার বসতঘরে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ ওই মহিলার গলাকাটা লাশ হাত বাধা অবস্থায় উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার কামিরাই গ্রামে। নিহত আমেনা আক্তার ওই প্রামের জাবিদ উল্লার স্ত্রী।
সূত্র জানায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের কামিরাই (টুনাকান্দি) গ্রামের লন্ডন প্রবাসী মরহুম হাজী জরিফ উল্লার কন্যা এবং একই গ্রামের জাবিদ উল্লার স্ত্রী আমেনা আক্তার (৪৫)কে ওইদিন রাতে তার বসতঘরে কে বা কারা হাত বেঁধে গলা কেটে হত্যা করে বিছানায় বালিশ চাপা দিয়ে রেখে যায়। সকালে নিহত আমেনা আক্তারের ছেলে আমিন আহমদ মা’কে খাবারের জন্য ডাকতে গেলে মায়ের ঘরের দরজা খোলা দেখতে পায়। পরে ঘরে ঢুকে দেখেন বিছানায় তার মায়ের হাত বাঁধা লাশ। গলার উপর বালিশ চাপা দেয়া রয়েছে। বালিশ সরিয়ে দেখেন গলা কাটা। এ সময় তাদের শোর চিৎকারে পাড়া প্রতিবেশী ছুটে আসেন। থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে আমেনা আক্তারের গলা কাটা লাশ উদ্ধার করে।
স্থানীয় লোকজন জানান, নিহত আমেনা আক্তার প্রায় ৫ বছর আগে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। বছর দু’য়েক ধরে তার স্বামী মানসিক রোগি হওয়ার কারণে তিনি একা আলাদা ঘরে থাকতেন। তার বাবা লন্ডন প্রবাসী জরিফ উল্লার দুটি সংসার রয়েছে। প্রথম সংসারের মেয়ে আমেনা আক্তার। জরিফ উল্লা মারা যাবার পর জায়গা সম্পদ নিয়ে সৎ ভাইদের সাথে বিরোধ চলে আসছিল। এছাড়া হত্যার রাতে নিহত মহিলার নম্বরে একটি টেলিফোন আসে। ওই নম্বরে নিহত আমেনার ছেলে আমিন আহমদ তার নম্বর থেকে কথা বলতে গিয়ে বাকবিতন্ডার মুষ্টি হয়। পুলিশ এ বিষয়গুলো খতিয়ে দেখছে। খবর পেয়ে হবিগঞ্জের সার্কেল এএসপি রাসেলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। এখনো খুনের মোটিভ বুঝা যায়নি। তবে খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *