পুলিশ ও জনগণের মধ্যে দূরত্ব কমিয়ে জঙ্গীবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর অঙ্গিকারবার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সিলেটের ডিআইজি

দিদার এলাহী সাজু ॥ পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি ও সুশীল সমাজের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে সমাবেশ প্রমাণ করে পুলিশের সাথে জনগণের সেতু বন্ধন সৃষ্টি হয়েছে। পুলিশ ও জনগণের মধ্যে দূরত্ব কমিয়ে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়ানোর অঙ্গিকার ব্যক্ত করা হয়। গত শনিবার বিকেলে হবিগঞ্জ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ১ম পর্বের ক্রীড়া প্রতিযোগিতা
অনুষ্ঠানে পুরস্কার বিতরণ শেষে উপরোক্ত কথা বলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম। পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের সভাপতিত্বে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম। এরপূর্বে বিকেলে ১ম পর্বের ক্রীড়া প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামছুল রহমান ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিআইজি পতœী ও পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি মুনমুন আহসান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ শাহজালাল, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চ্যানেল আই’র জেলা প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট আফিল উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, ব্যক্সের সভাপতি শামছুল হুদা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের ডেপুটি কমান্ডার গৌর প্রসাদ রায়, ব্যবসায়ী মোদাচ্ছির আলী টেনু প্রমূখ।
ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। সন্ধ্যা ৭টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আনন্দ উপভোগ করেন ডিআইজি কামরুল আহসান বিপিএম, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী, সহকারী পুলিশ সুপারগণ, ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ, পুলিশ ও পুলিশ পরিবারের সদস্যবৃন্দ।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *