এমপি আবু জাহিরের সম্মানে চুনারুঘাট এসোসিয়েশন ইউকে’র ডিনারপার্টি

লন্ডন প্রতিনিধি ॥ গত ৭ এপ্রিল শুক্রবার হবিগঞ্জ সদর আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহিরের সম্মানে লন্ডনের কিংক্রস ইউরো তান্দুরীতে চুনারুঘাট এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে এক ডিনার পার্টির আয়োজন করা হয়। ডিনার শেষে সংগঠনের সভাপতি মোঃ গাজীউর রহমান গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল আহমেদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন এমপি এডভোকেট আলহাজ মোঃ আবু জাহির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ডিষ্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি এম এ আজিজ, সহসভাপতি এম এ আউয়াল, সাধারণ সম্পাদক মুকিত চৌধুরী, সিভিল সার্ভেন্ট তাহির আলী, নর্থলন্ডন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান আহমেদ, মিডলসেক্স যুবলীগের সভাপতি সেলিম চৌধুরী প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা বি চৌধুরী শামীম। ফুলের তোড়াদিয়ে বরণ করেন জালাল আহমেদ, জালালুর রহমান, ইমরুল, আইয়ুব আলী, আঃ ওয়াহিদ। সৈয়দপুর আলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পক্ষে ফুলের তোড়া প্রদান করেন স্কুলের দাতা ও প্রতিষ্ঠাতা নিজাম উদ্দিন ও আফজাল খান।
বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভসভাপতি মোঃ গিয়াস উদ্দিন, শহিদুল আলম চৌধুরী বাচ্চু, সৈয়দপুর আলিম উদ্দীন হাই স্কুলের দাতা ও প্রতিষ্ঠাতা মোঃ নিজাম উদ্দিন, সাজ্জাদ খান, এ রহমান অলি, কামাল চৌধুরী, মাওলানা বি চৌধুরী শামীম, অলিউর রহমান শাহিন, একাউন্টেন্ট ইমরুল হুসাইন, কাউন্সিলর সমতা খাতুন, প্রচার সম্পাদক আফজাল খাঁন, গোপেশ দেব, জিয়াউর রহমান, শাহজাহান কবির।
উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ মাসুক আহমেদ, শামসুদ্দীন আহমেদ, মাওলানা আ: মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল হুসাইন, আইয়ুব আলী, সাইদুর রহমান রানা, জালালুর রহমান, সৈয়দ আমিনুর রশিদ, আব্দুল ওয়াহিদ, মোঃ শওকত মিয়া প্রমুখ।
শায়েস্তাগঞ্জকে উপজেলায় উন্নীত করায় কদমতলী নিবাসী আফজাল খান, এলাকাবাসীর পক্ষে প্রধান অতিথিসহ সবাইকে মিষ্টি মুখ করান।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, দেশ ও দশের খেদমতকে ইবাদত মনে করে দেশবাসীর সেবা করে যাচ্ছি। হবিগঞ্জ সদরের এমপি হিসেবে যতটুকু উন্নয়ন করে যাচ্ছি তা ইতিমধ্যে পুরো জেলাবাসীর সুফল ভোগ করছেন, এতেই আমি নিজেকে ধন্য মনে করছি। শিক্ষা, সাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, প্রভূতিখাতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে তা আপনারা অবশ্যই অবগত আছেন। আগামীতে সবসময় যেন আপনাদের পাশে থাকতে পারি সেই দোয়া কবেন। চুনারুঘাটবাসী মুড়ারবন্দ মাজারের রাস্তার বেহাল অবস্থা তুলে ধরে এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করলে তিনি সাধ্য ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *