হবিগঞ্জ সমিতি সিলেটে’র ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

জাহাঙ্গীর আলম জয় ॥ বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে সিলেটস্থ হবিগঞ্জ সমিতি সিলেট এর উদ্যোগে সমিতির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালামের সার্র্বিক তত্ত্বাবধানে গত শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিনব্যাপী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরষপুরস্থ বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয়ে ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন হয়েছে।
উক্ত ফ্রি হেলথ ক্যাম্প উদ্বোধনী বক্তব্যে সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মো.শওকত হোসেন রিপন আশাবাদ ব্যাক্ত করে এ মহতি কার্যক্রমের সফলতা কামনা করেন এবং আগামীতে আরো বড় পরিসরে কার্যক্রম করার আহ্বান জানান। সমিতির সহ-সহসভাপতি বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. এস এম হাবিবউল্লাহ সেলিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হরষপুরস্থ বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফারুক আহমদ, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল আলম মারুফ, সাংগঠনিক সম্পাদক গোলাম হামিদ বাবুল, সহ সাংগঠনিক সম্পাদক গাজী আব্দুল মাবুদ মমশাদ, অর্থসম্পাদক মো. আবু তাহের চৌধুরী, দপ্তর সম্পাদক স্বপন কুমার রায়, নির্বাহী সদস্য আব্দুল কুদ্দুছ, সিলেট মহানগর হাসাপাতালের ম্যানেজার মাসুদ আহমেদ, সুশান্ত কুমার দাস রিংকু প্রমুখ।
সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের এ্যানেসথেশিওলজী ও পেইন মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সমিতির সহ-সভাপতি অধ্যাপক ডা. মো.শাহওেয়াজ চৌধুরী এর নেতৃত্বে শিশুরোগ বিশেষজ্ঞ ডা. আখলাক আহমেদ, হাড় জোড়া বিশেষজ্ঞ ডা. এম এ লতিফ, ডা. আব্দুল কবির চেীধুরী, ডা. রায়হান চৌধুরী, ডা. আসাদ আহমদ খান, ডা. রুমান আহমদ ও ডা. সুজেয় দাস শিমুলসহ মেডিকেল টিম প্রায় ৬ শতাধিক গরীব রোগীর চিকিৎসাপত্র ও ফ্রি ঔষধ বিতরণের মাধ্যমে সেবা প্রদান করা হয়। হেলথ ক্যাম্পে উপস্থিত অতিথিবৃন্দ এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের সার্বিক সহযোগিতায় হেলথ ক্যাম্প সফলভাবে সম্পন্ন হয়। এতে এলাকার জনসাধারণ কৃতজ্ঞচিত্তে সন্তোষ প্রকাশ করেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *