সাংবাদিক আমির হোসেন এর স্মরণ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ বেতারের হবিগঞ্জ জেলা সংবাদদাতা আমির হোসেন স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুপুরে সিলেট বেতারের বার্তা শাখায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেতার জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সহ-সভাপতি হুমায়ূন রশীদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সিলেট বেতারের উপনিয়ন্ত্রক (বার্তা) সঞ্জয় সরকার।
সংগঠনের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা সংবাদদাতা এম এ রহিম, দিরাই-শাল্লা সংবাদদাতা হাবিবুর রহমান তালুকদার, চুনারুঘাট-মাধবপুর সংবাদদাতা আবুল কালাম আজাদ, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সংবাদদাতা রাজকুমার সৌমেন্দ্র সিংহ, অনুবাদক ফোরামের সহ-সভাপতি মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ তালুকদার ও হিসাবরক্ষক খবির উদ্দিন আকন্দ, সিলেট মহানগর সংবাদদাতা আমজাদ হোসেন, সংবাদ অনুবাদক এম এ আহাদ ও সাইদ নোমান।
সভায় বক্তারা মরহুম আমির হোসেনের সফল কর্মজীবনের নানা দিক তুলে ধরে বলেন, তাঁর মৃত্যুতে বেতার সাংবাদিকতায় যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়। তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে সবাই আগামী দিনে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সভা শেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
উল্লেখ্য, গত বছরের ১২ ডিসেম্বর আমির হোসেন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *