নতুন বছরে পুরনো প্রেমে সারা

বিনোদন ডেস্ক:খুব শিগগিরই বলিউডে অভিষেক হতে চলেছে নবাবপুত্র সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের। এই নিয়ে বিনোদন নগরীতে চলছে চাপা উত্তেজনা। মাঝেমধ্যেই খবরের শিরোনাম হচ্ছেন তিনি। তবে শুধু প্রথম ছবির জন্যই নয়, সম্প্রতি সারা খবরের শিরোনাম হয়েছেন আরও একটি কারণে।

ব্যাপারটি প্রেমঘঠিত। গত বছরই আরেক বলিউড সুপারস্টার অনীল কাপুর-পুত্র হর্ষবর্ধন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে কয়েক মাস পর সেই আলোচনা ধামাচাপা পড়ে যায়। শোনা যায়, সারা ও হর্ষবর্ধনের প্রেমের সফর নাকি বেশিদূর আগায়নি।

নতুন বছর আসতেই এই লাভবার্ড জুটি আবার নতুন করে আলোচনায়। তাদের প্রেম কাহিনি নিয়ে আবারও শুরু হয়েছে তুমুল আলোচনা। মুম্বাই মিররের রিপোর্ট বলছে, তাদের ভালোবাসার পালে নাকি নতুন করে হাওয়া লেগেছে। পুরনো প্রেমেকে নতুন করে শুরু করেছেন অনীল-পুত্র ও সাইফ-কন্যা।

এই আলোচনা শুরুর নেপথ্যে অবশ্য লাভবার্ড জুটি সারা ও হর্ষবর্ধনই। সম্প্রতি একে অপরের হাত ধরে নাকি একটি রেস্টুরেন্টে ঢুকতে দেখা গেছে তাদের। যেটা ধরা পড়েছে পাপাৎরাজিদের ক্যামেরায়। তারা নাকি এখন একে অপরকে ‘বেবি’ বলে সম্মাধন করেন।

শুধু ওই একবারই নয়, এর পরেও সারা ও হর্ষবর্ধনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। তবে এই ভালোবাসাও দীর্ঘস্থায়ী হবে কিনা সেটা সময়ই বলে দেবে। আপাতত সারার চিন্তায় শুধু বলিউড। পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে খুব শিগগিরই রুপালী পর্দায় আসছেন তিনি। তার প্রথম ছবির নায়ক সুশান্ত সিং রাজপুত।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *