চুনারুঘাটে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত শুক্রবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে কেক কাটার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চুনারুঘাট পৌর শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চুনারুঘাট পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চুনারুঘাট শহীদ মিনার প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, আওয়ামীলীগ নেতা ও পাইকপাড়া ইউপি চেয়ারম্যান শামসুজ্জামান শামীম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শানখলা ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইমান আলী, সাবেক সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ নেতা আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর (রিমন), উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মোঃ মর্তুজ আলী সরদার, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছারোয়ার আলম আজাদ।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ, পৌর যুবলীগের সভাপতি নাজিম রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ দেলোয়ার, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আনোয়ার খান জামাল, উপজেলা যুবলীগ নেতা শেখ শাহজাহান সাদী, রফিকুল ইসলাম, আব্দুল হাই প্রিন্স, খোকন চৌধুরী, মোস্তাফিজুর রহমান রিপন, লুবন, টিপু, জহির, ওয়াহেদ মেম্বার, মাহফুজ মিয়া, সেলিম মিয়া সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ ও ১২টি ইউনিটের সভাপতি সম্পাদকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগণ এতে উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ মাঠে ময়দানে নির্বিঘেœ কাজ করে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ও আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ করার প্রত্যয়কে সামনে রেখে যুবলীগকে আরো গতিশীলভাবে কাজ করতে হবে। আওয়ামীলীগের ভাবমর্যাদা উজ্জল করতে যুবলীগ মাঠে কাজ করে যাচ্ছে। তাই সকল ষড়যন্ত্রকে উর্ধ্বে রেখে যুবলীগ সামনে এগিয়ে যাক এই প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি হয়।
এদিকে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার গাজীপুর ইউপি অফিস মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে আসামপাড়া বাজারে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের পরিচালনা সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা ফারুক মাহমুদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *