পারিবারিক কলহের জের ধরে ছায়েদ আলী হত্যা ॥ চুনারুঘাটে ব্যবসায়ী হত্যার দায়ে শাশুরী ও ভায়রার বিরুদ্ধে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে নিখোঁজের ৪দিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় নিহত ছায়েদ আলীর মাতা জাবেদা খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ছায়েদ আলীর শাশুরী ও তার স্ত্রী নাজমা এবং বড় বায়রা নানু মিয়া এ নির্মম হত্যা কান্ড ঘটিয়েছে বলে পরিবারে অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়। নিহত ছায়েদ আলীর মা জাবেদা খাতুন জানান, আমার ছেলে ছায়েদ আলীর স্ত্রীর সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তার শাশুরী ও স্ত্রী পরিকল্পিতভাবে এ হত্যা করেছে এবং তার বড় বায়রা নানু মিয়াসহ অজ্ঞাত ৫/৬ জন এ হত্যাকান্ডে জড়িত ছিল বলেও জানান তিনি। মামলার
সুত্রে জানা যায়, ছায়েদ আলী গত ২ নভেম্বর বুধবার সন্ধ্যায় চুনারুঘাট বাজার হইতে বাজার করে তার শশুরবাড়ী ভুলারজুম যায়। সেখানে রাতে খাওয়া দাওয়া শেষে প্রায় ১০টার দিকে তার বড় বায়রা নানু মিয়ার সাথে ঘর থেকে বের হয়। তার সাথে বের হবার পর আর সে বাড়ি ফিরেনি। পরে গত ৬ নভেম্বর রবিবার ৭টার দিকে উপজেলার জালিয়াবস্তি এলাকার মোঃ আইয়ূব আলীর পুকুরে ছায়েদ আলীর লাশ ভাসমান পাওয়া যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। লাশেল ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, গত রোববার সকাল ৮টার দিকে উপজেলার জালিয়াবস্তি এলাকার ডাঃ আইয়ুব আলীর পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নিখোঁজ ব্যবসায়ী উপজেলার মিরাশী ইউনিয়নের ভোলারজুম গ্রামের মৃত আলফি মিয়ার পুত্র চা ব্যবসায়ী ছায়েদ আলী (৩০)। ছায়েদ আলীর চুনারুঘাট বাজারের বাল্লারোডে একটি চায়ের দোকান ছিল। পরিবার সূত্রে জানা যায়, ছায়েদ আলী গত ৪/৫ দিন পূর্বে নিখোঁজ হয়েছিল। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজখুজি করে ছায়েদ আলীর কোন সন্ধান পায়নি। নিখোঁজের ৪দিন পর ডাঃ ছায়েদ আলীর পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই মাসুদুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছায়েদ আলীর লাশ পুকুর থেকে লাশ উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *