বাহুবলে ৭ জনকে কুপিয়ে ক্ষত বিক্ষত

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার লামাতাশিতে ৭ জনকে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত সূত্রে জানা যায়, প্রায় বেশ কয়েক মাস পুর্বে ওই গ্রামের আমান উল্লাহর স্ত্রী লীলা বানুর উপর এসিড নিক্ষেপ করে একই গ্রামের মতলিব উল্লাহর ছেলে ও তার লোকজন। এ ব্যাপারে আমান উল্লাহ
আদালতে একটি মামলা দায়ের করেন। সম্প্রতি মর্তুজ আলী ও তার লোকজন আদালত থেকে জামিনে ছাড়া পায়। জামিন নেয়ার পর গত মঙ্গলবার আবারও আমান উল্লাহর স্ত্রীকে বাড়িতে একা পেয়ে মারধর করে মর্তুজ আলী ও তার লোকজন। এর প্রতিবাদ করায় গত বুধবার আবারও মর্তুজ আলী তার লোকজনকে নিয়ে আমান উল্লাহর পরিবার ও মামলার সাক্ষীদের উপর হামলা চালায়। এ সময় তারা ৭ জনকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে।
আহত অবস্থায় আমান উল্লাহ্, আসমত উল্লাহ, সাজন মিয়া, আছান উল্লাহ্, শফিক উল্লাহ, এমরান মিয়া, মানিক মিয়া, জাহাঙ্গির মিয়া, ও লীলা বানুকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
পরে আশংকা জনক অবস্থায় আমান উল্লাহকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *