স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দুই যুবক আটক

জুবায়ের আহম্মদ, বাহুবল ॥ বাহুবল উপজেলায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দুই যুবককে আটক করেছে বাহুবল থানা পুলিশ। গত বৃহস্পতিবার বেলা ৪টার দিকে উপজেলার কামাইছড়া চা বাগানের অফিস লাইন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত যুবক মৌলভীবাজার জেলার সদর উপজেলার আব্দালপুর গ্রামের হাজী হিরা মিয়ার পুত্র মাইক্রোবাস চালক ছামাদ আহম্মদ (৩৫) ও শ্রীমঙ্গল উপজেলার ইউএনও অফিসের মেকানিক একই উপজেলার গয়ঘর এরাকার মোহাম্মদ আলীর ছেলে আমীর হোসেন (৩০)।
জানা যায়, উপজেলার শাহজালাল মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী কামাইছড়া চা বাগান এলাকার বাসিন্দার সাথে যৌন হয়রানির অভিযোগ পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) রুপু কর, উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) রুহুল আমীন কামাইছড়া চা বাগান অফিস লাইন থেকে তাদের আটক করে বাহুবল থানায় নিয়ে আসে।
পরে রাত সাড়ে ১০টার দিকে আটককৃত দুই যুবককে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলামের কার্যালয়ে উপস্থিত করা হয়।
ভ্রাম্যমান আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাইক্রোবাস চালক ছামাদ আহম্মদকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তার সাথে থাকা আমীর হোসেন নামের এক যুবকের কোন অপরাধ না থাকায় তাকে খালাস প্রদান করা হয়।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং তাদেরকে আইনিভাবে কারাগারে প্রেরণ করা হবে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *