দুই স্ত্রী ও সন্তানসহ আসামী ৫ ॥ আসামীদরে খুঁজছে পুলশি ॥ নবীগঞ্জে অঞ্জনাকে হত্যার অভযিোগে নারী পপিাসু সজলরে বরিুদ্ধে মামলা

নবীগঞ্জ প্রতনিধিি ॥
নবীগঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেরে ডক্টরস কোর্য়াটারে হাসপাতালরে প্রধান সহকারী সজল কান্তি দবেরে বাসায় গরীব কশিোরী অঞ্জনা রানী নম’র রহস্য জনক মৃত্যু ঘটনা নয়িে গত দু’দনি ধরে স্থানীয় ও জাতীয় পত্রকিায় ফলাও করে সংবাদ প্রকাশরে প্রক্ষেতিে এবং র্উধ্বতন র্কতৃপক্ষরে নর্দিশেে অবশষেে হত্যার অভযিোগে মামলা নলিনে নবীগঞ্জ থানার অফসিার ইর্নচাজ মোঃ লয়িাকত আলী। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নহিত অঞ্জনার পতিা বারন্দ্রে নমসূদ্র ওরপে রাজন্দ্রে নমসূদ্র মামলা দলিে তা এফআরআই হসিবেে গণ্য করা হয়ছে।ে মামলায় হাসপাতালরে প্রধান সহকারী গৃহর্কতা নারী পপিাসু সজল কান্তি দবেকে প্রধান আসামী করা হয়ছেে বলে জানাগছে।ে মামলার অন্যান্য আসামীরা হলনে সজলরে দু’স্ত্রী শউিলী দবে ( ১ ) ও শউিলী (২), তার ছলেে অরুপ কান্তি দবে এবং স্বরূপ কান্তি দবে।
মামলার তদন্ত র্কমর্কতা জানান, আসামীদরে গ্রফেতাররে জন্য অভযিান অব্যাহত রয়ছে। অপরদকি, এ ঘটনার প্রক্ষেতিে তাৎক্ষণকি জলো সভিলি র্সাজন সোমবার রাতইে অভযিুক্ত সজলকে নবীগঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সে থকেে আজমীরগিঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে বদলী করছেনে।
এদকি,ে সজল কান্তি দবেরে ২য় স্ত্রী হবগিঞ্জ শহররে বাসন্দিা হবগিঞ্জ উচ্চ বদ্যিালয় এন্ড কলজেরে শক্ষিকিা শউিলীকে মামলার আসামী করায় জনমনে সৃষ্টি হয়ছেে নানা প্রতক্রিয়িা। শুরু হয়ছেে আলোচনা সমালোচনা। অনকেে মনে করনে, শত্র“তাবশত শউিলীর নাম জড়ানো হয়ে থাকতে পার।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *