বাহুবলে কনের গায়ে হলুদের অনুষ্ঠানে মাতলামী

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার বাহুবলে কনের গায়ে হলুদের অনুষ্ঠানে হামলার ঘটনায় ৪ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রশিদপুর চা বাগানের উড়িয়াটিলায় এ ঘটনাটি ঘটে। আহতরা জানায়, ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর চা বাগানের উড়িয়াটিলার বাসিন্দা মৃত মাঙ্গু রবিদাস এর পুত্র কন্যা সুখগা রবিদাস এর বিয়ে আজ ১ মার্চ বুধবার। এ উপলক্ষে সোমবার কনের বাড়িতে গায়ে হলুদের আয়োজন করা হয়।
রাত অনুমান সাড়ে ৮টার সময় গায়ে হলুদের অনুষ্ঠানে খাওয়া-দাওয়া চলাকালে একই এলাকার নুনুয়া রবিদাস-এর পুত্র সাগর রবিদাস (৪০) মহিলাদের সাথে মাতলামী শুরু করে। এ অবস্থায় কনের ভাই রামরতন রবিদাস মাতাল সাগর রবিদাসকে অনুষ্ঠান থেকে বের করে দিলে তার মা রামরতন রবিদাসের উপর হামলা চালায়। এ অবস্থায় হট্টগোল সৃষ্টি হলে অনুষ্ঠানের খাবার-দাবার নষ্ট। বিষয়টি তাৎক্ষণিক মিটমাট হলে আবার খাওয়া-দাওয়া শুরু হয়। এ ঘটনার ঘন্টাখানেক পর পার্শ্ববর্তী দোকান থেকে কনের ভাই যতন রবিদাস বাড়ি ফেরার পথে সাগর রবিদাস ও তার স্বজনরা তাকে তোলে নিয়ে যায় এবং মারধোর করে।
খবর পেয়ে কনের বাড়ির লোকজন যতন রবিদাসকে উদ্ধার করতে গেলে হামলায় রামরতন রবিদাস (৪০), রঞ্জু রবিদাস (৩০), কৃষ্ণ রবিদাস (৩২) ও যতন রবিদাস (২৭) গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল হাসপাতালে ভর্তি করে। আহত রামরতন রবিদাস জানান, প্রতিপক্ষ তার ভাই যতন রবিদাসকে তোলে নিয়ে যাবার সময় তার সাথে থাকা নগদ ১১ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। বিষয়টি তারা বাহুবল মডেল থানা পুলিশকে অবগত করেছেন। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *