চুনারুঘাটে পৃথক দুটি খুন ॥ ৩ জন গ্রেফতার

চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে সংবাদদাতা ॥ চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নে দুবাউড়া গ্রামে চাচার শাবুলের আঘাতে শুক্রবার রাতে ভাতিজা নজরুল ইসলাম (২৩), অপরদিকে গতকাল শনিবার সকালে চান্দপুর বস্তি গ্রামে চাচার হাতে ভাতিজা রফিক মিয়া (৩০) খুন হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, পূর্বশত্র“তার জেরধরে চাচা আব্দুল কাদির ও আব্দুল আউয়াল ও তার ছেলে ইব্রাহিম একই এলাকার আঃ হামিদের ছেলে নজরুলকে তাদের বাড়িতে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে শাবুল দিয়ে মারপিট করে শ্বাসরুদ্ধ করে খুন করে। পরে নজরুলের মৃত দেহ রাতে ভর গুম করার চেষ্টা করে ব্যর্থ হলে সকালে লোক চুর নজরে আসে। পরে স্থায়ীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ সকাল ১১ টায় নজরুলের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
এছাড়া চান্দপুর বস্তি গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোশাররফ হোসেনের ছেলে রফিক মিয়াকে চাচা গোলাম হোসেন ও সহযোগি ইব্রাহিম বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তি জমির দখল নিয়ে উপর্যপুরি আঘাতে ঘটনাস্থানে খুন হয়।
চুনারুঘাট ওসি অমূল্য কুমার চৌধুরী জানান, পৃথক দুটি খুনের ঘটনায় পুলিশ তদন্ত করছে, লাশ সুরতহাল শেষে মর্গে পাঠান্ োহয়ে এবং রফিকের খুনের ঘটনায় জড়িত ৩ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *