বাহুবলে পূত্রবধূকে পিঠিয়ে আহত করল শ্বশুর

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাশী গ্রামে শ্বশুর ও ভাসুরের পিটুনিতে রক্তাক্ত হয়েছেন দুবাই প্রবাসীর স্ত্রী মনি আক্তার (২২)। গুরুতর আহত অবস্থায় মনি আক্তারকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সূত্রে জানা যায়, লামাতাশী গ্রামের তৈয়ব আলীর পুত্র জামাল মিয়া দুবাই থাকাকালে একই গ্রামের ধনাই মিয়ার কন্যা মনি আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। প্রায় ৩ বছর পূর্বে তিনি বাড়িতে এসে মনি আক্তাকে বিয়ে করার জন্য তার পরিবারের লোকজনদের চাপ সৃষ্টি করেন। কিন্তু মনি আক্তারের সাথে জামালের বিয়েতে রাজি হয়নি জামালের পরিবার।

এক পর্যায়ে জামাল মা-বাবার অমতে মনি আক্তাকে বিয়ে করেন। বিয়ের পর এলাকার মুরুব্বীয়ানদের মাধ্যমে মনি আক্তারকে বাড়িতে তুলেন। এরপর থেকে জামাল মিয়ার পরিবারের লোকজন মনি আক্তারকে নানাভাবে নির্যাতন করে আসছিল। এ অবস্থায় সম্প্রতি জামাল মিয়া স্ত্রীকে নিয়ে আলাদা সংসার শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন জামালের বাবা তৈয়ব আলী, ভাই মাসুক মিয়া, আহাদ মিয়া ও শাহীন মিয়া। গতকাল শনিবার রাত ৯টার দিকে জামাল মিয়া বাড়ি না থাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনি আক্তারকে তারা বেধড়ক মারপিট শুরু করেন। এ খবর পেয়ে জামাল মিয়া এসে বাধা দিলে তাকেও মারধোর করে বাপ-ভাই।

পরে আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। আহত মনি আক্তার জানান, তার শ্বশুর তৈয়ব আলী, ভাসুর মাসুক মিয়া, আহাদ মিয়া, শাহীন মিয়া তাকে দা’ দিয়ে মাথায় আঘাত করেছে এবং তার পেটের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরেছে। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন-জানি না আমার পেটের সন্তান বেঁচে আছে কি না।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *