চুনারুঘাটে সেনাবাহিনীর মেজরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ ১০ টাকার মালামাল লুট

মোঃ ফারুক মিয়া,চুনারুঘাট প্রতিনিধি॥ চুনারুঘাটে সেনাবাহিনীর এক মেজরের গ্রামের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনের হাত-পা বেঁধে স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ১০ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, পাইকুড়া গ্রামের বাসিন্দা, ঢাকা ক্যান্টনমেন্টের মেজর আব্দুর রহমানের বাড়িতে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ১০/১২ জনের একদল ডাকাত গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। ডাকাতরা ঘরে ঢুকেই ঘরে থাকা সাবেক ইউপি মেম্বার ইলিয়াছ তরফদার ও তার স্ত্রীর হাত পা বেঁধে ফেলে। ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে আলমিরার চাবি নিয়ে আলমিরায় রক্ষিত নগদ দেড় লাখ টাকা, ১২ ভরি সোনার অলংকারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদল ওই বাড়ির কাজের মেয়েকেও মারধোর করে।
খবর পেয়ে গতকাল সকালে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, র‌্যাব-৯ এর অধিনায়ক, চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।
মেজর আব্দুর রহমানের পিতা আব্দুল মুকিত তরফদারও সেনাবাহিনীর মেজর ছিলেন। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত। বাড়িতে থাকা তার ছোট ভাই ইলিয়াছ তরফদার জানান, ডাকাতরা সবাই মুখোশধারী ছিল।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *