তেলিয়াপাড়ায় ট্রাক্টর বোঝাই গাছ আটক

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ায় ছাত্রলীগ নেতার ট্রাক্টর বোঝাই গাছ আটক করে বিক্ষুব্ধ ব্যবসায়ী ও জনতার রোষানলের শিকার হয়েছে বিজিবি সদস্যরা। বিজিবি সদস্যদের কয়েক ঘন্টা অবরুদ্ধ করে রাখে জনতা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে শাহজাহানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি, রসুলপুর গ্রামের ফরাশ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন সুরমা চা বাগান থেকে একটি ট্রাক্টর বোঝাই কাঁঠাল গাছ নিয়ে তেলিয়াপাড়ার দিকে আসছিলেন। ট্রাক্টরটি তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশনের কাছে আসামাত্র বিজিবি তেলিয়াপাড়া (বাঁশবাড়ি) বিওপির সুবেদার আবু হানিফের নেতৃত্বে টহল দল ট্রাক্টরটি আটক করে কাগজপত্র দেখতে চায়। এ সময় জসিম উদ্দিন সুরমা চা বাগানের সহকারী ব্যবস্থাপক মিন্টু রায়ের অনুমতিপত্র দেখান। কিন্তু বিজিবি সদস্যরা তাতে সন্তুষ্ট না হয়ে ট্রাক্টরটি ক্যাম্পের দিকে নিয়ে যেতে চায়। এ সময় তেলিয়াপাড়ার কাঠ ব্যবসায়ী ও জনতা উত্তেজিত হয়ে বিজিবিকে ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে বিজিবি ৫৫ ব্যাটালিয়নের এডি আকরাম হোসেন ও তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির আইসি এসআই শহিদুল্লাহ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান।
সেখানে স্থানীয় ইউপি চেয়ারম্যান পারভেজ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাতছড়ির রেঞ্জার মনির আহম্মদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বৈঠকে বসেন। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী গাছভর্তি ট্রাক্টরটি রেঞ্জার মনির আহম্মদের কাছে সমজে দেয়া হয় গাছের কাগজপত্র যাচাই বাছাই করার জন্য। সেই সাথে জনতার অবরুদ্ধ দশা থেকে মুক্তি পান বিজিবি সদস্যরা।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *