মৌলভীবাজারে অপহৃত শিশু উদ্ধার, মামা আটক

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা সদরের মুসলিমবাগ আবাসিক এলাকার নানার বাসা থেকে অপহৃত এক শিশুকে উদ্ধার ও অপহারক আপন মামাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

শুক্রবার বিকাল ৫টায় মৌলভীবাজারের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম জানান- গত ২৩ অক্টোবর সকাল ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলা সদরের মুসলীমবাগ আবাসিক এলাকার সৌদি আরব প্রবাসী নুরুল আমীনের শিশুপুত্র নাহিয়ানকে (৪) তার নানার বাড়ির বারান্দায় খেলারত অবস্থায় অপহরণ করে অপহারকরা প্রথমে ৫ লাখ টাকা এবং পরে ১ লাখ টাকা কমিয়ে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

নাহিয়ানের মা লাকি বেগম বেলা পৌনে ১২টার দিকে এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়রি (নং- ১০৫১, তারিখ- ২৩/১০/২০১৪ইং) করলে, শ্রীমঙ্গল থানার ওসি সাথে সাথে বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করে দিক নির্দেশনা চান।

পুলিশ সুপার তোফায়েল আহাম্মদের তাৎক্ষণিক দিক নির্দেশনায় সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুল জলিল, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক, ডিবির ওসি সালেহ উদ্দিন আহমদ‘র ধারাবাহিক অভিযানের একপর্যায়ে ২৪ অক্টোবর দুপুর দেড়টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলাধীন পানিউন্দা ইউনিয়নের পাহাড়ি এলাকা থেকে মৃতঃ সালেহ আহমদের পুত্র ও অপহৃতের আপন মামা লিটনকে (৪০) গ্রেফতার পূর্বক শিশু নাহিয়ানকে উদ্ধার করতে সক্ষম হয়। অপহারক লিটন ৩ ভাইবোনের মধ্যে সবার বড়। নাহিয়ানের মা লাকি বেগম ২য় এবং তাদের ছোট আরেক ভাই রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত লিটন এর বিরুদ্বে মামলা দায়েরের প্রস্ততি ছলছে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *