সিলেটে বাথরুম থেকে ২ জনের লাশ উদ্ধার

সিলেট প্রতিনিধি: নিখোঁজ হওয়ার ৬ দিন পর সিলেটের বালাগঞ্জ সদর উপজেলার পূর্ববাজার জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হামিদ শুকুর ওরফে কালা হুজুর (৫৫) ও সিএনজিচালিত অটোরিকশা চালক আরশ আলীর (৩০)  লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ইলাশ গ্রামে নিহত ইমাম আব্দুল হামিদের  শ্যালিকার বাড়ির বাথরুম থেকে এই লাশ দুইটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত ইমাম আব্দুল হামিদের শ্যালিকা আফিয়া বেগম (৪২), তার ছেলে মারজানুল আলম শিমুল (২২), শাকিল আহমদ (২০) ও মেয়ে শারমিন বেগমকে (১৮) আটক করেছে পুলিশ। নিহত ইমাম আব্দুল হামিদ উপজেলার কারমাপুর গ্রামের বাসিন্দা। গাড়ি চালক আরশ আলী উপজেলার কাশিপুর গ্রামের বাহার উল্লাহর ছেলে।

সূত্র জানায়, গত ১৮ অক্টোবর  রাত ১০টার দিকে নিখোঁজ হন ইমাম মাওলানা আব্দুল হামিদ শুকুর ও গাড়ি চালক আরশ আলী বালাগঞ্জ বাজার থেকে অটোরিকশাযোগে তাজপুর এলাকার দিকে যাওয়ার পথে তারা নিখোঁজ হন।

পরে ১৯ অক্টোবর ভোরে পাশ্ববর্তী ওসমানী নগর থানার তাজপুর ইউনিয়নের কাজিরগাঁও এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ। পরে উভয় পরিবারের পক্ষ থেকে বালাগঞ্জ পৃথক জিডি দায়ের করা হয়।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াকিল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের হত্যার পরে তাদের লাশ বাথরুমের সেফটি ট্যাংকে ফেলে রাখা হয়েছিল।

তিনি আরো জানান, জোড়া খুনের নেপথ্যে কোনো ঘটনা রয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। আটকদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *