হবিগঞ্জে পূজা উযাপন পরিষদের পূর্ণমিলনী

হবিগঞ্জ সদর লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন আওয়ামীলীগ বিশ্বাস করে ধর্ম যার যার রাষ্ট্র সবার। ধর্মীয় রিতিনিতি আচার আচরনের সাথে জড়িত থাকলে অন্যায় কাজ থেকে মানুষ বিরত থাকে। বিএনপি ক্ষমতায় এলে সারাদেশে বোমাবাজি ও লোটপাটের মহাউৎসব শুরু হয়। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে কোন বোমাবাজি হয় না মায়ের কাছে যেমন সন্তান নিরাপদ ঠিক তেমনি বাংলার জনতা আওয়ামীলীগের কাছে নিরাপদ।

শুক্রবার সকালে লস্করপুর ইউনিয়নের সুঘর কালি মন্দির প্রাঙ্গনে হবিগঞ্জ সদর উপজেলা পূজা উযাপন পরিষদের শারদীয় পূর্ণমিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন আওয়ামীলীগ সরকার বিনামূল্যে বই বিতরন করায় ৫৫ হাজার থেকে  বেড়ে ১লক্ষ ২০হাজার ছাত্র ছাত্রী পড়ালেখা করছে। সরকার গ্রামে গঞ্জে বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল কলেজ ভবন, মসজিদ, মন্দিরে ব্যাপক উন্নয়ন করছে। তিনি সুঘর কালিবাড়িতে নাট মন্দির নির্মাণ ও হবিগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নের পূজা মন্ডপ গুলোতে ৩ লক্ষ টাকা অনুদান ঘোষনা দেন।

পরে ১২জন কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন।

হবিগঞ্জ সদর উপজেলা পূজা উযাপন পরিষদের সভাপতি বনবিহারী রায়ের সভাপতিত্বে ও সাংবাদিক সমীরন চক্রবর্তী শংকুর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ হবিগঞ্জের উপ-পরিচালক দিলীপ কুমার বনিক, বাহুবল পূজা উদযাপন পরিষদের সভাপতি নিরঞ্জন সাহা নীরু, লস্করপুর ইউপি চেয়ারম্যান আমজত আলী।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা পূজা উযাপন পরিষদের সাধারন সম্পাদক প্রকৌশলী অমিয় চক্রবর্তী। বক্তব্য রাখেন বিপুল ভট্টাচার্য শিবু, সত্যজিৎ বসাক, নিখিল দেব, অজয় চক্রবর্তী জুয়েল, রনজিৎ সেন বাদল, ডাঃ নিকিল গুপ্ত। অনুষ্টানে প্রকৌশলী অমিয় চক্রবর্তীর পুত্র অরিন্দম চক্রবর্তী রাজ ২০১৩সালে এসপি মাল্টিমিডিয়া ও ভারতীয় চ্যানেল তারা মিউজিকের যৌথ প্রযোজনায় সংগীত প্রতিযোগীতা গানের তরী অনুষ্টানে বি গ্রুপে ১ম স্থান অর্জন করায় হবিগঞ্জ সদর উপজেলা ও লস্করপুর ইউনিয়ন পূজা  উযাপন পরিষদ পক্ষ থেকে থাকে সংবর্ধনা ক্রেষ্ট তুলে দেন এমপি আবু জাহির।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *