নবীগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছকে কিবরীয়া হত্যা মামলার সম্পুরক চার্জশীটে সম্পৃক্ত করার প্রতিবাদে এবং তার নাম প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার বিকালে নবীগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি,যুবদল,ছাত্রদলসহ সহযোগী সংগঠন। দলীয় কার্যালয় গোল্ডেন প্লাজাস্থ দলীয় কার্যালয় থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিন শেষে স্থানীয় নতুন বাজার রাজা কমপ্লেক্সের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

পৌর বিএনপির সভাপতি ও প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা যুবদলের সভাপতি এটিএম সালামের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেফু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুশফিকুজ্জামান চৌধুরী নোমান,কাউন্সিলর যুবরাজ গোপ,এম মজিদুর করিম মজিদ,মাওঃ মোস্তফা আল হাদী,আব্দুল বাকির চৌধুরী এমরান,হারুনুর রশীদ হারুন,সোহেল আহমদ চৌধুরী রিপন,সাহেব আলী,আজিল চৌধুরী,হাফিজুর রহমান চৌধুরী,আহমদ ঠাকুর রানা,মনর উদ্দিন,আব্দুল মান্নান,হোসেইন আহমদ,পিন্টু পুরকায়স্থ,বিভু আর্চায্য,রুপন আহমদ,জিতু মিয়া সেন্টু,মিজানুর রহমান জুয়েল,খালেদ আহমদ,আবুল কালাম মিঠু,ওয়াহিদুজ্জামান জুয়েল,অলিউর রহমান অলি,স্বপন আহমদ ডন,নুরুল আমীন,শাহীন আহমদ প্রমূখ। সমাবেশে বক্তাগণ বলেন,সম্পুর্ণ রাজনৈতিক উদ্যোশ্যে হবিগঞ্জের বিএনপির কান্ডারী আলহাজ্ব জিকে গউছ এবং সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীকে কিবরীয়া হত্যা মামলার সম্পুর্ণ চার্জশীটে অন্তভুক্তি করা হয়েছে। অনতিবিলম্বে তাদের নাম চার্জশীট থেকে প্রত্যাহার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *