বিয়ের পিঁড়িতে বসা হলো না জোশেফের

নবীগঞ্জে সিএনজি অটোরিক্সা ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ কেড়ে নিল তার প্রাণ
উত্তম কুমার পাল পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ-শেরপুর সড়কে পৌর এলাকার ছালামতপুরে সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জোশেফ মিয়া (৩৪) নামে এক ব্যক্তি নিহত ও ৩ জন আহত হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, গতকাল বানিয়াচঙ্গ উপজেলার বড়ইউড়ি গ্রামের জোশেফ মিয়া সিলেট থেকে নিজ বাড়ি ফিরছিলেন। বাসে আউশকান্দি এসে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। নবীগঞ্জ-শেরপুর সড়কের ছালামতপুর নামক স্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে সিএনজি অটোরিক্সাটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় সিএনজি যাত্রী জোশেফ মিয়াকে রক্তাক্ত আহত অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জনতা ঘাতক মাইক্রোবাসটি আটক করে পুলিশের কাছে সমজে দেয়। পরে নিহতের বাড়িতে খবর দিলে তার আত্মীয়-স্বজনরা এসে লাশ নিয়ে যায়। অপর যাত্রী আব্দুস সহীদকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জোশেফ মিয়ার বিয়ের ‘পানচিনি’ অনুষ্ঠান হয়েছিল। কিছুদিনের মধ্যেই বিয়ে হওয়ার কথা ছিল।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *