হবিগঞ্জে বাসা দোকান,পেট্রোল পাম্পে আগুন

হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জ শহরের ডাকঘর এলাকার একটি দোকানে, শায়েস্তানগরের এক বাসায় ও পোদ্দার বাড়ি এলাকায় এম হাই এন্ড কোং পেট্রোল পাম্পে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার আলাদা সময়ে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৭টার দিকে শায়েস্তানগর এলাকার শাহরিয়ার ফেরদৌস শিবলীর বাসার মিটারের তার জ্বলে ঘরে আগুন ধরে যায়। সাথে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে আতঙ্কিত হয়ে উঠেন। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসার ফার্নিচার, ফ্রিজসহ বিভিন্ন মালামাল পুড়ে দুই লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এলাকাবাসীর অভিযোগ- শায়েস্তানগর এলাকায় ৭/৮টি টমটমের গ্যারেজ রয়েছে। এসব গ্যারেজে অবৈধ বিদ্যুত সংযোগ নেয়ার কারণে ওই এলাকার সাধারণ জনগণ প্রায়ই বিদ্যুত বিভ্রাটের শিকার হন। এলাকাবাসী এসব অবৈধ টমটম গ্যারেজ মালিকদের বিবরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।
বৃহস্পতিবার বিকেলে শহরের ডাকঘর এলাকার মেসার্স ফেন্সী এ্যালোমুনিয়ামের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। দোকানের মালিক রতন মিয়া জানান, দোকানের ৩য় তলায় একটি কাঠের মধ্যে তিনি হঠাৎ করে আগুন দেখতে পান। তবে কিভাবে আগুন লেগেছে তিনি বলতে পারেননি। পরে ওই আগুন দোকানে ছড়িয়ে পড়ে। আগুনের ঘটনায় ডাকঘর এলাকার ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় ব্যবসায়ীরা ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ওই এলাকার ব্যবসায়ীরা ভয়াবহ অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পায়।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *