ঢাকা মাতাবেন সানি লিওন

সানি লিওন এবার ঢাকায় পা রাখতে যাচ্ছেন। শুধু পা রাখবেনই না, মঞ্চ মাতাবেন তিনি। তবে তিনি একা আসছেন না। সঙ্গে আরও থাকবেন অক্ষয় কুমার, সালমান খান, অজয় দেবগান ও সোনাক্ষি সিনহা।

এসব তারকার মিলনমেলা ঘটবে আগামী ৪ থেকে ৭ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। কারণ এখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লীগ। ভারত, পাকিস্তান ও স্বাগতিক বাংলাদেশের জনপ্রিয় তারকা শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

চারদিনের টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রতি ম্যাচের শেষেই অনুষ্ঠিত হবে তিন দেশের জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলাদেশের শাকিব খান, ফেরদৌসও অংশ নেবেন এ অনুষ্ঠানে।

এই আয়োজনের ব্যবসায়িক অংশীদার হওয়ার পাশাপাশি মিডিয়া পার্টনার হিসেবে থাকবে এটিএন বাংলা। এ উপলক্ষে ৫ ডিসেম্বর বিকেলে এটিএন বাংলা কার্যালয়ে ভাসাভি ক্রিকেট ক্লাব এবং এটিএন বাংলার মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং ভাসাভির চেয়ারম্যান কামাল জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্মাক্ষর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এটিএন বাংলার পরিচালক মনিরুল ইসলাম, রুকসানা কবীর কাকলী, উপদেষ্টা (অনুষ্ঠান) নওয়াজীশ আলী খান, উপদেষ্টা (প্রশাসন) মীর মোঃ মোতাহার হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (সম্প্রচার) তাশিক আহমেদ, কণ্ঠশিল্পী শুভ্র দেব।

সেলিব্রেটি ক্রিকেট লীগে প্রাথমিকভাবে বাংলাদেশ দলের নোবেল, শুভ্র দেব, আমিন খান, নীবর, ইমন, তাহসানরা খেলবেন ভারতীয় দলের সুনীশ শেঠী, ববি দেওল, শান, আজহারউদ্দিন, মোঃ কাইফ, অজয় জাদেজা এবং পাকিস্তান দলের আতিফ আসলাম, আলী জাফর, স্ট্রিং ব্রাদার্স, শোয়েব আক্তার, ইমরান আব্বাস, শোয়েব মালিকদের বিপক্ষে।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *