বাহুবলে জীবন সংগ্রামে সফল ৫ নারী সংবর্ধিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবলে জীবন সংগ্রামে সফলতা অর্জনকারী ৫ নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

তারা হলেন অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী আব্দুল্লাহপুর গ্রামের সার বানু, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সফল স্বর্ণরেখ গ্রামের শিক্ষিকা জেসমিন আক্তার, সফল জননী লামাতাসী গ্রামের কলি রাণী দত্ত, নির্যাতিনের বিভীষিকা মুছে সফল চকমন্ডল কাপন গ্রামের জয়ুন্নেছা বেগম ও মন্ডলকাপন গ্রামের সমাজকর্মী শেফালী রানী দাশ।

মহিলা বিষয়ক অধিদপ্তরের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্যক কার্যক্রমের আওতায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বাধিন কমিটি উল্লেখিত নারীদের বাছাই করে।

মঙ্গলবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উল্লেখিত নারীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

বেলা দেড়টায় উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুন্নাহার পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার, আওয়ামীলীগ নেতা ইলিয়াছ আখঞ্জী, উপজেলা তরুনলীগের আহ্বায়ক এমএ মজিদ তালুকদার ও সাংবাদিক সাজিদুর রহমান।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *