চুনারুঘােটে সন্ত্রাসী হামলায় স্বামী স্ত্রী আহত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে বখাটে সন্ত্রাসীদের হামলায় এক রিক্সা চালক ও তার স্ত্রী গুরুতর আহত অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। সন্ত্রাসীরা রিক্সাটিও ভাংচুর করে

শুক্রবার দুপুর এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার দেওরগাছ ইউনিয়নের বাঘারুক গ্রামের দিনমজুর আব্দুল আজিজ মিয়া (৩৫) রিক্সা চালক ও তার স্ত্রী ফাতেমা খাতুন (২৫) কে দায়ের কুপে, রড ও লাটিসোটা নিয়ে হামলা চালায় একই গ্রামের আব্দুল জাহিরের পুত্র কাওছার (২৫), জুয়েল (২০), আব্দুল হাই (২৪), জার্নাল (২৮) দীর্ঘদিন ধরে চলতে থাকে পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসীরা উক্ত হামলা চালায় উত্তেজিত হয়ে রিক্সা চালকের আজিজ মিয়ার সাথে কথা কাটাকাটি হলে এ সময় তার স্ত্রী বাধা দিতে যাইয়া এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে রিক্সা চালক আজিজ ও তার স্ত্রী ফাতেমার মাথা ও চোখের উপর দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ও হাত,পাসহ সারা শরীরে বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়।

তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে।

রাস্তায় চুরি, ডাকাতি, রেলের শিকচুরিসহ বিভিন্ন অপরাধে মামলা আদালতে বিচারাধীন রয়েছে। ঘটনাটি নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে আহত সূত্রে জানা যায়।

Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *